September 19, 2024, 10:41 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

বগুড়া প্রতিনিধি: ৭ সেপ্টেম্বর ২০২৪ তারিখে বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। রোভার স্কাউট লিডার ওয়ার্কশপে পরিচালক হিসেবে উপস্থিত ছিলেন জহুরুল ইসলাম এএলটি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপিবিএন ৪ এর সিনিয়র সহকারি-পুলিশ সুপার মোঃ নাহিদ হাসান, প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের সম্পাদক স্কাউটার মোহাম্মদ এমদাদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন সহকারি-কমিশনার স্কাউটার হারুন-উর রশিদ, স্কাউটার মোঃ কামাল হোসেন, স্কাউটার শফিকুল ইসলাম রতন ,স্কাউটার সৈয়দ মোস্তফা কামাল এএলটি, যুগ্ম-সম্পাদক স্কাউটার হাসান আলী। উক্ত কর্মশালাটি সকাল ৯টায় পতাকা উত্তোলনের মাধ্যমে উদ্বোধন করেন জনাব জহুরুল ইসলাম জহির এএলটি, বাংলাদেশ স্কাউটস, রোভার অঞ্চল। ওয়ার্কশপে জেলা রোভারের বিভিন্ন রোভার ইউনিট হতে মোট ৩০ জন রোভার স্কাউট লিডার উপস্থিত ছিলেন। দিনব্যাপী এই ওয়ার্কশপে রোভার প্রোগ্রাম, রোভার ইউনিট এর গঠন ও কাঠামো নিয়ে আলোচনা করা হয়। এই দিন বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের বিভিন্ন ইউনিটের প্রায় ৪০ জন রোভার ও গার্ল-ইন রোভার নিয়ে অনুষ্ঠিত হয় জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা। এই কর্মশালায় পরিচালক হিসেবে ছিলেন জনাব মোঃ প্রিন্স মাহবুব সাঈদী, আহ্বায়ক বগুড়া জেলা রোভার পিআরএম উপ-কমিটি। কর্মশালায় রোভাররা দিনব্যাপী জনসংযোগ ও মার্কেটিং কি এবং এর গুরুত্ব, সোস্যাল মিডিয় মার্কেটিং এর ট্রিক্স অ্যান্ড টেকনিক, কমিউনিকেশন টু নিউজ হাউজ, জেলা পি.আর.এর টাস্কফোর্স এর কাজ, বিএস আইডি সম্পর্কে বিস্তারিত জানতে পারেন। দিনব্যাপী কর্মশালায় সনদ বিতরনের মাধ্যমে সমাপনী ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com